আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 38 মিনিট আগে

বার্সেলোনায় থাকা অবস্থাতেই ম্যানচেস্টার ইউনাইটেডের নজরে ছিলেন নেইমার। দলের বেহাল দশার জন্য ইউরোর বস্তা ঢেলে ব্রাজিলিয়ান সুপারস্টারকে দলে ভেড়াতে অনেক চেষ্টা করেছে ম্যানচেস্টারের ক্লাবটি। কিন্তু লাভ হয়নি। বার্সেলোনার সঙ্গে সম্পর্ক চুকিয়ে নেইমার এখন পিএসজির। আর এটা সুযোগ হিসেবে নিয়ে নেইমারকে ঘিরে আগামীর পরিকল্পনাও করা শেষ রিয়াল মাদ্রিদের।

neymar psg match 2017

রোনালদোর জায়গায় নেইমারকে ভেড়ানোর জন্য সব ধরনের চেষ্টাই করছে রিয়াল মাদ্রিদ। বিষয়টা এতোটাই পরিষ্কার যে, আগামী কিছুদিনের মধ্যে নেইমারকে রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখার স্বপ্ন দেখাও শেষ রিয়াল ভক্তদের। কিন্তু রিয়াল সমর্থকদের তেমন স্বপ্ন পূরণ হয় কিনা কে জানে! না, নেইমার পিএসজিতে থেকে যাওয়ার কথা বলেননি। ঝামেলাটা বাঁধাতে পারে সেই ম্যানচেস্টার ইউনাইটেড।

রিয়ালের সঙ্গে টেক্কা দিয়ে নেইমারকে দলে ভেড়ানোর জন্য নাকি এগুচ্ছে ইংল্যান্ডের ক্লাবটিও। ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম লি টেন স্পোর্ট অন্তত এমন খবরই দিচ্ছে।

গত মৌসুমের আগে ইউরোর বস্তা খরচ করে জুভেন্টাস থেকে পল পগবাকে কিনেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তারপর জ্লাতান ইব্রাহিমোভিচের মতো ফুটবলারকে দলে ভিড়িয়েছে দলটি। কিন্তু সাফল্যের দেখা নেই। উপায়ন্তর না দেখে যে কোনো কিছুর বিনিময়ে নাকি নেইমারকে পেতে চাইছে ইংলিশ ক্লাবটি। লি টেন স্পোর্ট বলছে, ৫০০ মিলিয়ন ইউরো নিয়ে নাকি নেইমারকে কেনার মিশনে নামছে ম্যানইউ!

চুক্তিটা যদি হয়ে যায় তাহলে চোখ কপালে তুলবেন অনেকে। ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। তাতেই চোখ কপালে উঠেছে অনেকের, এতো দাম!

এদিকে, লি টেন স্পোর্তের সংবাদে রিয়াল ভক্তদের মনে ভয় ধরতেও পারে! ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান কোচ হোসে মরিনহো বরাবরই নেইমারকে দলে পাওয়ার আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন। গণমাধ্যমে অনেকবার একথা বলেছেনও মরিনহো। এবার হয়তো তার আশাটা সত্যিই পূরণ হবে। 

Add comment

Security code
Refresh