আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 43 মিনিট আগে

পায়ের অস্ত্রোপচারের পর নেইমারের পুনর্বাসন চলছে ব্রাজিলে। ব্রাজিলের রিও ডি জেনিরো থেকে ১০০ কিলোমিটার দূরে অবস্থিত এক রিসোর্টে। যেখানে সংবাদ মাধ্যমকে ঘেঁষতেও দেওয়া হচ্ছে না। ফলে নেইমারের পুনর্বাসন নিয়ে তেমন কোনো সংবাদও মিলছে না। তবে অল্প সময়ের মধ্যে ব্রাজিল তারকা যে মাঠে নামতে পারছেন না সেটা আগেই নিশ্চিত হয়ে গেছে। সেই হিসেবেই নেইমারকে রেখেই প্রস্তুতি ম্যাচর জন্য দল ঘোষণা করল ব্রাজিল।

neymar brazil sad moment

বিশ্বকাপের বাকি আর মাত্র তিন মাসের মতো। তার আগে নিজেদের প্রস্তুত করার লক্ষ্যে চলতি মাসের শেষ ভাগে রাশিয়া ও জার্মানির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। আগামী ২৩ মার্চ রাশিয়ার মুখোমুখি হবে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়না। তিনদিন পর শক্তিশালী জার্মানির মুখোমুখি হবে ব্রাজিল।

brazil best XI

এই দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। দলে অনুমিতভাবেই নেইমারের নাম নেই। নেইমারহীন ব্রাজিলের আক্রমণভাগে জায়গা পেয়েছেন ডগলাস কস্তা, রাবার্তো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস, তাইসন, উইলিয়ান জোসে।

ব্রাজিল দল:

গোলরক্ষক: অ্যালিসন, এডারসন, নেতো।

ডিফেন্ডার: দানি আলভেজ, ফিলিপ লুইস, মার্সেলো, ফাগনার, পেদ্রো গারোমেল, মার্কুইনেস, মিরান্ডা, রদ্রিগো কাইয়ো ও থিয়াগো সিলভা।

মিডফিল্ডার: কাসিমিরো, ফার্নান্দিনহো, ফ্র্রেড, পাওলিনহো, ফিলিপে কুতিনহো, রেনাতো আগুস্তো, অ্যান্ডারসন তালিস্কা, উইলিয়ান।

স্ট্রাইকার: ডগলাস কস্তা, রবার্টো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস, তাইসন, উইলিয়ান জোসে।

Add comment

Security code
Refresh