আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 51 মিনিট আগে

শিরোপা নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেল গতকাল। অর্থাৎ রাশিয়া বিশ্বকাপ সমাপ্ত। বিশ্বকাপ শেষ হলো আর সেরা একাদশ নির্বাচন করা হবে না তা কি হয়! রাশিয়া বিশ্বকাপের সেরা একাদশ নির্বাচন করেছে ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোলডটকম। গোলের এই একাদশে জায়গা হয়নি বর্তমান সময়ের তিন সেরা ফুটবলার লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো ও নেইমারের।

mbappe modric griezmann

তাদের বদলে আক্রমণভাগে জায়গা করে নিয়েছেন এডেন হ্যাজার্ড, কিলিয়ান এমবাপ্পে ও অ্যান্থনিও গ্রিজমান। রক্ষণভাগ বা আক্রমণভাগেও এমন উলট-পালট। বর্তমানের সেরা ডিফেন্ডারদের রেখে রক্ষণে জায়গা করে নিয়েছেন ফ্রান্সের রাফায়েল ভারনে, ক্রোয়েশিয়ার ডোমাগজ ভিদা। তাদের সঙ্গে রয়েছেন উরুগুয়ের দিয়েগো গডিন।

মাঝমাঠে জায়গা পেয়েছেন বেলজিয়ামের কেভিন ডি ব্রুইন, ক্রোয়েশিয়ার লুকা মডরিচ, ফ্রান্সের কন্তে ও ক্রোয়েশিয়ার ইভান পেরেসিক। তার সামনে আক্রমণভাগে হ্যাজার্ড, এমবাপ্পে ও গ্রিজমান।

বিশ্বকাপের সেরা একাদশ: গোলরক্ষক- জর্ডান পিকফোর্ড (ইংল্যান্ড)। ডিফেন্ডার- রাফায়েল ভারনে (ফ্রান্স), ডোমাগজ ভিদা ( ক্রোয়েশিয়া), দিয়েগো গডিন (উরুগুয়ে)। মিডফিল্ডার- কেভিন ডি ব্রুয়েন (বেলজিয়াম), লুকা মডরিচ (ক্রোয়েশিয়া), কন্তে (ফ্রান্স), ইফান পেরেসিক (ক্রোয়েশিয়া)। ফরোয়ার্ড- কিলিয়ান এমবাপ্পে (ফ্রান্স), এডেন হ্যাজার্ড (বেলজিয়াম), অ্যান্থনি গ্রিজমান (ফ্রান্স)।

Add comment

Security code
Refresh