আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 26 মিনিট আগে

গ্রীষ্মকালীন দলবদল শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি। এই কয়েক দিনের মধ্যেই নাকি বার্সেলোনায় হানা দিতে চাচ্ছেন নেইমারের সাবেক গুরু উনাই এমেরি। দুই মৌসুম পিএসজির কোচের দায়িত্ব পালন করা এমেরি এখন আর্সেনালের কোচ। গত মৌসুমে নেইমার-কাভানি-এমবাপ্পেদের সামলানো এমেরিকেই আর্সেন ওয়েঙ্গারের রেখে যাওয়া জায়গায় বসিয়েছে আর্সেনাল।

ousmane dembele lionel messi luis suarez

কোচের দায়িত্ব পেয়েই দল গোছানোর চেষ্টা শুরু করে দিয়েছেন এমেরি। আর এই চেষ্টার শেষ পর্যায়ে এসে নাকি বার্সেলোনা থেকে উসমানে ডেম্বেলেকে নিয়ে যাওয়ার লক্ষ্য ঠিক করেছেন তিনি। দ্যা ডেইলি এক্সপ্রেসের এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

নেইমার চলে যাওয়ার পর বরুসিয়া ডর্টমুন্ড থেকে মোটা অঙ্কের দলবদলে ডেম্বেলেকে কিনেছিল বার্সেলোনা। ট্রান্সফার ফি আর বোনাস মিলিয়ে এই দলবদলে কাতালান ক্লাবটির খরচ হয়েছে প্রায় ১৫০ মিলিয়ন ইউরো। কিন্তু এতো দামি ডেম্বেলের কাছ থেকে তেমন কোনো সার্ভিসই পায়নি বার্সা। চুক্তির পরপরই ইনজুরিতে পড়েছিলেন। হালকা-পাতলা গড়নের ডেম্বেলে ইনজুরির কারণে গত মৌসুমের বড় একটা সময় মাঠের বাইরে ছিলেন।

ousmane dembele coming barcelona

সব মিলিয়ে গত মৌসুমে বার্সেলোনার হয়ে লিগে ১৭ ম্যাচ খেলতে পেরেছিলেন। সব প্রতিযোগিতা মিলিয়ে খেলেছেন ২৩ ম্যাচ। ২৩ ম্যাচ গোল পেয়েছেন মাত্র ৪টি! এদিকে, তার জায়গায় কদিন আগে ব্রাজিলের তরুণ তারকা ম্যালকমকে কিনেছে বার্সেলোনা। ফলে ডেম্বেলের প্রতি মনোযোগ কমে যাওয়ারই কথা বার্সার। এই সুযোগটা নিতে চাচ্ছেন আর্সেনালের নতুন কোচ। দেখা যাক, শেষ পর্যন্ত কি হয়।

Add comment

Security code
Refresh