আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 26 মিনিট আগে

গ্রীষ্মকালীন দলবদলের আরও কিছুটা সময় বাকি। তবে সময় থাকলেও পেপ গার্দিওলা এসব নিয়ে আর ভাবছেন না। দলবদলের সময় শেষ হয়ে যাওয়ার আগেই ম্যানচেস্টার সিটির 'দরজা বন্ধ' করে দিয়েছেন তিনি! অর্থাৎ ইংল্যান্ডের ক্লাবটি এই মৌসুমে আর কাউকে কিনবে না আবার কাউকে বেচবেও না।

pep guardiola man city coach

দলবদলের শেষ সময়ে এসে অনেক ক্লাবকে তোড়জোড় করতে দেখা যাচ্ছে। যেমন উসমানে ডেম্বেলেকে পেতে বেশ দৌড়ঝাঁপ করছে আর্সেনাল। থিবো কোর্তোয়ার সঙ্গে কথা পাকা করল রিয়াল মাদ্রিদ। কিন্তু ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা গ্রীষ্মকালীন চেকবুক বন্ধই করে দিয়েছেন!

ম্যানচেস্টারের ক্লাবটির বর্তমান স্কোয়াড যথেষ্ট শক্তিশালীও বটে। আক্রমনভাগে সার্জিও আগুয়েরো, গ্যাব্রিয়েল জেসুস, রাহিম স্টালিংয়ের মতো তারকা। মাঝমাঠে কেভিন ডি'ব্রুয়েন, ডেভিড সিলভা, ফের্নান্দিনহোর মতো তারকা। ডিফেন্সে দানিলো, ভিনসেন্টে কোম্পানিরা আছেন, গোলবারের নিচে ক্লদিও ব্রাভো। এদের বাইরে একটা দলে আর কাকে চাই!

এই দলটা নিয়ে গত মৌসুমে দুর্দান্ত ফুটবলই খেলেছে ম্যানসিটি। সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন তারা। লিগের ৩৮ ম্যাচের মধ্যে ৩২টিতে জিতেছিল সিটিজেনরা। হার মাত্র ২ ম্যাচে, অপর চারটি ড্র। হাতে যখন এতো শক্ত একটা দল তখন দলবদলের বাজার শেষ হওয়ার আগে 'দরজা বন্ধ' করে দিতেই পারেন গার্দিওলা!

Add comment

Security code
Refresh