আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 26 মিনিট আগে

একটা বা দুইটা নয়, চারটা বা আটটাও নয়; মেয়েদের অনূর্ধ্ব-১৫ সাফ গেমসে পাকিস্তানের জালে বাংলাদেশ দিলো গুনে গুনে ১৪টি গোল! বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি, পাঁচটি গোল করেছেন শামসুন্নাহার।

bangladesh scored 14 times against pakistan

ভুটানের থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে মেয়েদের অনূর্ধ্ব-১৫ সাফ গেমসের বর্তমান বাংলাদেশ পাকিস্তানকে নিয়ে স্রেফ ছেলেখেলা করেছে। যা প্রমাণ হয়, প্রথমার্ধেই বাংলাদেশের ৬-০ গোলে এগিয়ে যাওয়ায়।

ম্যাচের মাত্র ৩১ মিনিটেই চার গোল দিয়ে ফেলে বাংলাদেশ। মানে এই সময়ে প্রতি দশ মিনিটেরও কম সময়ে একটি গোল দেয় বাংলাদেশের কিশোরীরা! ম্যাচের মাত্র ৫ মিনিটে প্রথম গোল দেন তহুরা খাতুন। এরপর একে একে গোল করেন মনিকা চাকমা, তহুরা ও শামুসন্নাহার। প্রথমার্ধে আরো দুটি গোল করেন মারিয়া মান্ডা ও আঁখি খাতুন।

প্রথমার্ধে যদি বাংলাদেশ দুর্দান্ত হয়ে থাকে, তবে তারা দুর্বার হয়ে ওঠে। যে অর্ধে গুনে গুনে আটটি গোল দেয় বাংলাদেশের মেয়েরা। পাকিস্তানের কিশোরীরা একেবারেই তাল মেলাতে পারেননি মারিয়াদের সাথে।

ম্যাচের ৪০ ও ৫৮ মিনিটে দুটি গোল করেন সাজেদা খাতুন। এই অর্ধে চারটি গোল করেন শামসুন্নাহার! দুটি গোল আসে আনাই মোগিনীর কল্যাণে।

বাংলাদেশের এমন অবিশ্বাস্য রূপ দেখে ভীত হয়ে যেতে পারে নেপাল, কারণ ১৩ আগস্ট বাংলাদেশের বাঘিনীদের সামনেই পড়তে হবে তাদের! পাকিস্তানের বিপক্ষে এই জয়ে সাফ গেমসের শিরোপাটা আবার নিজেদের ঘরে আনার বার্তা দিয়ে রাখলো বাংলাদেশ।

Add comment

Security code
Refresh