আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 43 মিনিট আগে

গুয়াতেমালার বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর আর্জেন্টিনার অনেকেই হয়তো মনে মনে বলেছেন 'মেসি নেই তাতে কী!' কিন্তু আর্জেন্টিনার জন্য একজন মেসি যে কী সেটা আজ হাড়ে হাড়ে টের পেলো দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। মেসিকে ছাড়া গুয়াতেমালার মতো ছোট দলের বিপক্ষে জিতলেও আজ কলম্বিয়ার মতো বড় প্রতিপক্ষের মুখোমুখি হতেই নড়বড়ে আর্জেন্টিনা। কলম্বিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ জিততে পারেনি মেসিহীন দলটি।

argentina colombia frindly match

অবশ্য এটাও হয়তো আর্জেন্টিনা সমর্থকদের জন্য স্বস্তির! গোলশূন্য ড্রতে নিষ্পত্তি হয়েছে ম্যাচটি। সর্বশেষ ম্যাচে গুয়াতেমালার বিপক্ষে অনেকটা তরুণ একটা দল নামিয়ে দিয়েছিলেন আর্জেন্টিনার নতুন কোচ লিওনেল স্কালোনি। কিন্তু কলম্বিয়ার বিপক্ষে সেই 'বিলাসিতা' দেখাননি তিনি। স্কোয়াডে থাকা তারকা ফুটবলারদের সবাইকেই খেলিয়েছেন।

মাউরো ইকার্দিকে শুরুর একাদশেই খেলিয়েছেন। পাওলো দিবালাকে নামিয়েছিলেন বদলি হিসেবে। মেজো, ক্রিশ্চিয়ান পাভনদেরও ব্যবহার করেছেন স্কালোনি। কিন্তু জালের খোঁজ নিতে পারেননি একজনও।

argentina colombia frindly match1

ম্যাচে প্রথম আধঘন্টায় কলম্বিয়ারই রাজত্ব ছিল। প্রথম দিকে বেশ কয়েকবার পরীক্ষা দিতে হয়েছে আর্জেন্টিনা গোলরক্ষক আরমানিকে। ম্যাচের ২৭ মিনিটে কলম্বিয়ান তারকা রাদামেল ফ্যালকাও দুর্দান্ত এক শট নিয়েছিলেন। কিন্তু আরমানিকে ফাঁকি দিতে পারেননি।

বিরতির পর দিবালা মাঠে নামলে আক্রমণের ধার বাড়ে আর্জেন্টিনার। ক্রিশ্চিয়ান পাভন ও দিবালার প্রচেষ্টায় ৭২ মিনিটে গোলের দারুণ একটা সুযোগও পেয়েছিল দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেননি ইকার্দি। পাভনের নেওয়া ক্রসে মাথা ছোঁয়াতে পারেননি তিনি। ৮১ মিনিটেও দারুণ এক ক্রস থেকে সহজ সুযোগ পেয়ে ব্যর্থ হন ইকার্দি। যাতে শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে দুদলকে।

Add comment

Security code
Refresh