আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 43 মিনিট আগে

বিশ্বসেরা খেলোয়াড়দের সঙ্গে খেলার স্বপ্ন অনেকেরই থাকে, তবে সুযোগ পায় কয়জন? এদিক থেকে পাওলো দিবালাকে ভাগ্যবানই বলতে হবে। খেলছেন এ সময়ের দুই বিশ্বসেরার সঙ্গেই। জাতীয় দলে লিওনেল মেসির সঙ্গে আর ক্লাবে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে।

ronaldo messi dybala

তবে শীর্ষ ফুটবলারদের সঙ্গে খেলতে পারাকেই বেশি ঝামেলায় ফেলেছে দিবালাকে। মেসির জন্য জাতীয় দলে পর্যাপ্ত সুযোগ পাচ্ছে না তিনি। দু'জনের পজিশন একই বলে আর্জেন্টিনার আগের কোচ হোর্হে সাম্পাওলি দিবালাকে পুরো অবহেলা করে গেছেন।

সেই একই ঘটনা এখন ক্লাবেও। আগে দিবালাকে কেন্দ্র করে জুভেন্টাসের মাঠের ছক কষা হতো। কিন্তু এখন রিয়ালের সর্বেসর্বা ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে মাস দুই আগে জুভেন্টাসে যোগ দেয়া রোনালদোকে কেন্দ্র করেই ম্যাচের পরিকল্পনা সাজাচ্ছে ইতালির ক্লাবটি। দিবালাকে বেঞ্চেও বসে থাকতে হচ্ছে। এসবে আর্জেন্টিনার এই তারকাকে জুভেন্টাস ছাড়ার পরামর্শ দিলেন পালের্মোর সভাপতি মাউরিসিও জাম্প্রিনি।

dybala celebrates his hat trick

একটা সময় পালের্মোতে খেলতেন দিবালা। সেখানকার বর্তমান সভাপতি জাম্প্রিনি বলেন, ‘আমার মনে হয় দিবালার উচিত হবে জানুয়ারিতে দল ছেড়ে দেয়া। এখানে এখন আর সে মূল তারকা হয়ে খেলার সুযোগ পাচ্ছে না। কিন্তু স্পেনে গেলে সে নিয়মিত খেলার সুযোগ পাবে।’

পালের্মো সভাপতি যোগ করেন, ‘দিবালার হাতে স্পেন ও ইংল্যান্ড থেকে ভালো অফার আছে। জুভেন্টাস দলে একসঙ্গে এত তারকা খেলানো মুশকিল।’

Add comment

Security code
Refresh