আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 57 মিনিট আগে

চেলসি চেয়েছিল নতুন চুক্তি করতে। পশ্চিম লন্ডনের ক্লাবটির সেই আশা তো পূরণ হয়ই-নি, উল্টো তাদের দুঃসংবাদ শুনিয়ে দিয়েছেন ইডেন হ্যাজার্ড। সাফ জানিয়ে দিয়েছেন চুক্তি নবায়নের ইচ্ছে নেই তার। রিয়াল মাদ্রিদের চুক্তিপত্রে সই করে ছেলেবেলার স্বপ্নটা পূরণ করতে চান তিনি।

hazard wants to go real madrid

সোমবার হ্যাজার্ড বল ছুড়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদের কোর্টে। স্প্যানিশ জায়ান্টদের তরফ থেকে এ বিষয়ে এখন পর্যন্ত আসেনি কোনো প্রতিক্রিয়া। তবে বেলজিয়ান তারকাকে আশ্বস্ত করতে পারে স্প্যানিশ গণমাধ্যমগুলোর খবর। তাদের প্রতিবেদনে দাবি করা হয়েছে নতুন বছরের শুরুতেই হ্যাজার্ডের স্বপ্ন পূরণের চেষ্টা করবে রিয়াল।

নতুন মৌসুমের শুরু থেকেই তুমুল ফর্মে আছেন বেলজিয়ান তারকা। ইংলিশ প্রিমিয়ার লিগে আট ম্যাচে করেছেন সাত গোল। স্বাভাবিকভাবেই মধ্যমাঠের প্রাণভোমরার সঙ্গে নতুন চুক্তিতে আগ্রহী হয়ে পড়েছে চেলসি। যদিও পুরনো চুক্তির মেয়াদ আছে আরো প্রায় দুই বছর।

ব্রিটিশ গণমাধ্যমগুলো জানিয়েছে নতুন চুক্তি করলে হ্যাজার্ডকে সপ্তাহে ৩ লাখ পাউন্ড পারিশ্রমিক দেবে চেলসি। কিন্তু লোভনীয় এই প্রস্তাবও টলাতে পারেনি বেলজিয়ান তারকার মন। হ্যাজার্ড উল্টো ক্লাবকে জানিয়ে দিয়েছেন কঠিন সিদ্ধান্তের কথা। চেলসি আবার t, হ্যাজার্ডকে ধরে রাখতে শেষ চেষ্টাটাও করবে তারা। খবর ব্রিটিশ গণমাধ্যমগুলোর।

এর মধ্যে বড় খবর বের হলো এএসসহ কয়েকটি স্প্যানিশ সংবাদমাধ্যমে। প্রচারমাধ্যমগুলো জানিয়েছে আগামী জানুয়ারিতেই হ্যাজার্ডকে দলে টানার চেষ্টা করবে রিয়াল। চুক্তির সম্ভাব্য অংকটাও জানিয়ে দিয়েছে তারা। দুশো মিলিয়ন ইউরোর চুক্তি হতে পারে বলে দাবি ‘এসইআর’ এবং এএসের।

মাস দুয়েক আগে গ্রীষ্মকালীন দল-বদলের সময় চেলসি থেকে গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে উড়িয়ে এনেছে রিয়াল মাদ্রিদ। তখন হ্যাজার্ডের জন্যই বেশি মরিয়া ছিল স্প্যানিশ ক্লাবটি। তখন রিয়ালের আশা পূরণ হয়নি। এবার হ্যাজার্ড নিজেই বাড়িয়ে দিয়েছেন হাত। রিয়াল এখন কী করে সেটাই দেখার।

Add comment

Security code
Refresh