আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 20 মিনিট আগে

ভারতের দিল্লীতে অনুষ্ঠিত হতে যাওয়া সুব্রত কাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট খেলতে গেলো বাংলাদেশের বিএফ শাহীন কলেজের ফুটবল দল। গতকাল রাতে বিএফ শাহীন কলেজের কোচিং স্টাফসহ মোট ১৮ সদস্যের একটি দল দিল্লীর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

baf shaheen football

অনুর্দ্ধ ১৭ ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ থেকে মোট দুটি দলকে আমন্ত্রণ জানানো হয়েছে। একটি হলো কুর্মিটোলার বিএফ শাহীন কলেজ অন্যটি হলো বিকেএসপি। বিষয়টি নিশ্চিত করে দেশবাসীর দোয়া চেয়েছেন শাহীন কলেজের অধিনায়ক রাফায়েত হোসেন রিফাত।

দেশি-বিদেশি ফুটবল দল নিয়ে বহুল আলোচিত এই টুর্নামেন্টটি শুরু হয়েছে ৮ নভেম্বর, শেষ হবে ২০ নভেম্বর। 

বিএফ শাহীন কলেজ আগামীকাল শুক্রবার প্রথমবারের মতো মাঠে নামবে। ৯ থেকে ১৩ তারিখ পর্যন্ত তারা গ্রুপ পর্যায়ে বিভিন্ন দলের মুখোমুখি হবে। 

বিএফ শাহীন কলেজ দলে রয়েছে- রাফায়েত হোসেন রিফাত (অধিনায়ক), তাজওয়ার বিন কাশেম, ইন্তেকাব বিন ইমরান, মাইনুল হাসান, আব্দুল্লাহ আল মাহমুদ, ফারহান কামাল, শফিকুল ইসলাম রাজু, আহমেদ মুনাদ চয়ন, নাফিজ নুর নোমান, সিয়াম আল শাহরিয়ার, অলিন্দ্য কুমার মজুমদার, রশিদ খান, তানভীর হাসান (গোলরক্ষক), শাকিল, সাকিব হাসান জিহান ও সাব্বির হোসেন।

এছাড়াও দলে স্ট্যান্ড বাই হিসেবে থাকছেন- তারেক হাসান, আশিক রহমান, তৌসিফ দাইয়ান ও আরিফুল ইসলাম, আলিফ। কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন প্রতিষ্ঠানটির শিক্ষক মোহাম্মদ আব্দুল কুদ্দুস ও বেলাল উদ্দীন।

Add comment

Security code
Refresh