আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 36 মিনিট আগে

নিউইয়র্কের ম্যানহাটনে ব্যস্ততম এক সড়কের উল্টোপথে গাড়ি চালিয়ে এক কিশোরিকে হত্যা ও ২২ জনকে আহত করে পুলিশের হাতে আটক হয়েছেন গাড়ির চালক। তিনি বলছেন, সবাইকে মেরে ফেলতে চেয়েছিলেন তিনি।

time square car crash

পুলিশ জিজ্ঞাসাবাদের পর জানতে পারেন, ওই ব্যক্তি যুক্তরাষ্ট্রের নৌবিাহিনীর সাবেক সদস্য। অতিরিক্ত মারিজুয়ানা সেবন করে তিনি এই ঘটনা ঘটিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

এই ঘটনার সঙ্গে জঙ্গিবাদ বা সন্ত্রাসবাদের কোন সম্পর্ক নেই বলে মনে করছেন এনওয়াইপিডি। আটক হওয়ার পর ওই ব্যক্তি পুলিশকে বলেন, 'আমি সবাইকে মারতে চেয়েছিলাম। এখন তোমরা আমাকে মেরে ফেলো।'

টাইম স্কয়ারে অসংখ্য দর্শনার্থীদের ভীরের মাঝে আকস্মাৎ উল্টো পথে গাড়ি চালিয়ে ফুটপাতে উঠিয়ে দেয় ওই ব্যক্তি। এতে নিহত হন অ্যালিসিয়া নামের একটি কিশোরি ও আহত হন অন্তত ২২ জন। এরপর দ্রুতগতিতে গাড়ি চালিয়ে একটি বিলবোর্ডের সঙ্গে ধাক্কা খেয়ে গাড়িটি চুরমার হয়ে যায়। এক পর্যায়ে ওই চালক গাড়ি থেকে বের হয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে।

জানা যায়, নিউইয়র্কের ব্রঙ্কসের বাসিন্দা ২৬ বছরের রোজাস মদ্যপ ছিলেন না। তবে এই ঘটনা ঘটানোর আগে তিনি কে২ নামে পরিচিত সিনথেটিক মারিজুয়ানা অত্যধিক মাত্রায় সেবন করেছিলেন। এর আগেও মাদকাসক্তির কারণে একাধিকবার পুলিশের কাছে আটক হয়েছিল রোজাস।

Add comment

Security code
Refresh


advertisement