আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

হাতে একেবারেই টাকা ছিল না। কিন্তু মন বলছে লটারি কিনলে অভাবের কপাল খুলতে পারে। তাই ২০০ টাকা ধার করে লটারি জিতে সত্যি সত্যিই ভাগ্যগুণে তিনি এখন কোটিপতি।

prize in the lottery

এই সৌভাগ্যবান মানুষটি হচ্ছেন ভারতের পাঞ্জাবের সংগরুর গ্রামের বাসিন্দা দিনমজুর মনোজ কুমার। লটারিতে তিনি দেড় কোটি রুপি জিতেছেন।

ইটভাটায় কাজ করেন মনোজ। তার স্ত্রী রাজ কৌরও একজন দিনমজুর। সংসার ঘানি টানতে তারা দু জনেই সারা দিন পরিশ্রম করেন। দৈনিক তাদের উপার্জন ২৫০ রুপি।

হিন্দুস্তান টাইমস জানায়, একজন প্রতিবেশীর কাছ থেকে ২০০ রুপি ধার নিয়ে তার সঙ্গে আরো ৫০ রুপি যুক্ত করেন মনোজ। তারপর রাজ্য সরকারের রক্ষী বাম্পার লটারির একটি টিকিট কেনেন ২৫০ রুপি দিয়ে। গত ৩০ আগস্ট লটারির ড্র হয় তবে দেড় কোটি রুপির লটারি জেতার খবরটি তিনি পান আরও পরে।

মনোজ ও তার স্ত্রীকে লটারি জয়ের খবরটি প্রথম জানান স্থানীয় ডাকপিয়ন। এ বিষয়ে মনোজের স্ত্রী বলেন, ‘সরকারি লোকজন ও ডাকপিয়ন বাড়িতে এসে লটারিতে জেতার খবর জানায়। পরে খবরের কাগজের সঙ্গে লটারি নম্বর মিলিয়ে দেখি ঘটনা তো সত্য। তখন আমি হতবাক হয়ে যাই।’

পুরস্কারের কোটি রুপি দিয়ে কি করবেন- এমন প্রশ্নের জবাবে মনোজ বলেন, ‘কাচা ঘরটিকে পাকা করব। কিছু টাকা দিয়ে ব্যবসা শুরু করব।’

Add comment

Security code
Refresh