advertisement
আপনি পড়ছেন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক, ২০২২-২৪ মেয়াদ, নির্বাচন অনুষ্ঠিত হয় গতকাল শুক্রবার, ২৮ জানুয়ারি। ভোটের ঘোষিত ফলে দেখা যায়, সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে চিত্রনায়িকা নিপুণ আক্তার ১৩ ভোটে চিত্রনায়ক জায়েদ খানের কাছে হেরেছেন।

nipun akter appeal recount voteচিত্রনায়িকা নিপুণ আক্তার

তবে এই ফলে অসন্তোষ প্রকাশ করেছেন নিপুণ। তাই পুনরায় ভোট গণনা চেয়ে নির্বাচন কমিশনের কাছে আপিল করেছেন এই চিত্রনায়িকা। তার আপিলের কারণে আবারো ভোট গণনা চলছে বলে জানা গেছে। বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবারের নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। আর টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

বিষয়টি নিশ্চিত করে আপিল বিভাগের প্রধান সোহানুর রহমান সোহান বলেন, ৫ হাজার টাকা জমা দিয়ে আপিল বিভাগের কাছে আবেদন করেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এখন পরবর্তী প্রক্রিয়া সম্পন্ন করছে আপিল বিভাগ। পুনরায় ভোট গণনা শেষে খুব দ্রুতই ফল জানিয়ে দেওয়া হবে বলেও জানান তিনি।

bfdcএফডিসি

এবারের শিল্পী সমিতির নির্বাচনে ১৯১ ভোট পেয়ে সভাপতি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৬ ভোট। অপরদিকে, জায়েদ খান ১৭৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

এর আগে গতকাল নির্বাচনের দিন নিপুণ অভিযোগ করেন যে, জায়েদ খান বেশ কিছু ভোটারের মাঝে টাকা বিতরণ করছেন। তবে সে অভিযোগ প্রত্যাখ্যান করেছেন জায়েদ খান।