advertisement
আপনি পড়ছেন

বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের নাম ব্যবহার করে ব্যাংক থেকে ঋণ নিয়েছে এক প্রতারক। এরপর ওই ঋণ পরিশোধ না করায় খেলাপি হিসেবে ঋণমান কমেছে রাজকুমারের। বলিউড অভিনেতা নিজে এক টুইট বার্তায় এ কথা জানিয়েছেন।

rajkummar raoরাজকুমার রাও

রাজকুমার রাও দাবি করেছেন, প্রতারণার কাজে নাম ও প্যান (প্রেজেন্স অ্যাক্রস ন্যাশন-পিএএন) নম্বর ব্যবহার হওয়ায় ক্রেডিট ইনফরমেশন ব্যুরো, সিআইবিআইএল-এর ক্রেডিট স্কোরে তার অবনমন হয়েছে। বিষয়টি সংশোধন ও ভবিষ্যতে এমন ঘটনার সম্ভাব্য পুণরাবৃত্তি ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন তিনি।

সিআইবিআইএলকে ট্যাগ করে দেয়া পোস্টে রাজকুমার লেখেন, ‘আমার প্যান কার্ডের অপব্যবহার হয়েছে এবং আমার নামে ২ হাজার ৫০০ রুপির একটি ক্ষুদ্র ঋণ নেওয়া হয়েছে। এ কারণে আমার সিবিল স্কোরে প্রভাব পড়েছে। অনুগ্রহ করে বিষয়টি সংশোধন করুন এবং এমনটা ঠেকাতে পূর্বসতর্কতামূলক ব্যবস্থা নিন।’

সিআইবিআইএল-এর অফিসিয়াল টুইটার রাজকুমারের পোস্টের এখনো কোনো জবাব দেয়নি।

বলিউডের তুলনামূলক নতুন মুখদের মধ্যে অন্যতম শক্তিশালী অভিনেতা রাজকুমার। ২০১০ সালে অভিষেকের পর থেকে এ পর্যন্ত কমপক্ষে ২৫টি ছবিতে কাজ করেছেন তিনি। চলতি বছর মুক্তির অপেক্ষায় রয়েছে তার হিট, মনিকা, ও মাই ডার্লিং ও ভিড় ছবি। এর আগে সবশেষ ‘বাডহাই দো’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ওই ছবিতে তার সঙ্গে ছিলেন ভূমি পাডনেকার।