advertisement
আপনি পড়ছেন

রাজধানীর কারওয়ান বাজারের হোটেল সোনারগাঁ মোড়ে এক ডিম ব্যবসায়ীর টাকা ছিনতাই করতে গিয়ে হাতে নাতে ধরা খেয়েছেন এক পুলিশ সদস্য। ওই পুলিশ সদস্য ৪৪ হাজার টাকা ছিনিয়ে নেয়ার সময় পথচারি এবং অন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে হাতে নাতে ধরে ফেলেন।

police member caught for illegal operation

১৮ নভেম্বর শুক্রবার লালবাগ কেল্লা এলাকা থেকে ডিমের চালান সংগ্রহ করে ভ্যানে তেজগাঁও স্টেশন রোডের আড়ত ফেরার পথে ছিনতাইয়ের কবলে পরেন আবদুল বাসির নামের এক ব্যবসায়ী। হোটেল সোনারগাঁও মোড়ের কাছাকাছি এলাকায় মোটরসাইকেলে (ঢাকা মেট্রো ল ২৭-৪৭৪৩) থাকা দুই আরোহী তাঁর পথ আটকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন। আরোহী দুজনেই পুলিশের জন্য নির্ধারিত পোশাক পরিহিত ছিলেন। তবে তাদের পোশাকে কোন নেমপ্লেট ছিল না। টাকা ছিনিয়ে পালানোর সময় আবদুল বাসির মোটরসাইকেলসহ একজনকে জড়িয়ে ধরেন।

এরপর আশেপাশের লোকজন ও ঘটনাস্থলে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিনতাইকারী ওই পুলিশ সদস্যকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যান। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক বলেন, 'ছিনতাইয়ের সময় ঘটনাস্থল থেকে আটক হওয়া ওই ব্যক্তি ঢাকা মহানগর ট্রাফিক উত্তর বিভাগের একজন কনস্টেবল।' জানা গেছে, ওই ব্যক্তির নাম লতিফুজ্জামান। দেশের বাড়ি শেরপুর।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী আবদুল বাসির জানান, ভ্যান চালকসহ তিনি তেজগাঁও আড়তে যাচ্ছিলেন। মোটরসাইকেলে চড়ে নেমপ্লেট ছাড়া দুই পুলিশ সদস্য প্রথমে ভ্যানটিকে থামাতে বলে। এরপর একজন বাসিরের সঙ্গে গাঁজা আছে কি না জানতে চান। বাসির বলেন, তাদের সঙ্গে, ২৪০টি খালি ডিমের ঝুড়ি এবং ৪৪ হাজার টাকা আছে। এরপর টাকা দেখতে চেয়ে বের করতে বলেন। পরে সেই ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন।

আপনি আরো পড়তে পারেন

বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন খালেদা জিয়া

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান আইভী

বেসরকারি ১৮ বিশ্ববিদ্যালয়ের সনদ অবৈধ ঘোষণা

অর্থমন্ত্রী: দাম কমবে জ্বালানি তেলের

রোহিঙ্গাদের অনুপ্রবেশ ঠেকাতে টেকনাফে অতিরিক্ত বিজিবি মোতায়েন