advertisement
আপনি পড়ছেন

দেশে এখন কোনো কর্মী নেই, সবাই এখন নেতা হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার রাজধানীর গার্হস্থ্য অর্থনীতি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

obaidul kader

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ মনে হয় যেনো নেতা উৎপাদনের কারখানা। এখানে সবাই নেতা। সে তুলনায় কর্মী উৎপাদন একেবারেই নেই। নেতা বেশি, সুতরাং দুর্ভোগও বেশি। কেউ কারও বক্তৃতা শুনতে চায় না। তবু নেতারা বলেই যায়। সেই '৪৯ সাল থেকে বক্তব্য শুরু করে, এরপর আর থামতেই চায় না।

এ সময় মন্ত্রী মেধাবীদের রাজনীতিতে আসার আহ্বান জানিয়ে বলেন, পলিটিক্সে ভালোরা না আসা খারাপ। মেধাহীনরা এমপি-মন্ত্রী হয়ে ক্ষমতায় যাবে। হাইব্রিডদের দিয়ে মঞ্চ দখল হয়ে যাবে। এটা দেশের জন্য ভালো নয়।

তিনি সবাইকে শেখ হাসিনার মতো নেত্রী হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, গত ৪১ বছরে বাংলাদেশের সাহসী রাজনীতিক, প্রশাসক এবং সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। বিশ্বনেতারা এখন শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য আধীর আগ্রহে অপেক্ষা করেন। শেখ হাসিনা ইডেন কলেজ থেকেই বের হয়েছেন। এ সময় তিনি উপস্থিত ছাত্রীদের উদ্দেশ করে বলেন, আপনাদের মধ্য থেকেই আবার আরেকজন শেখ হাসিনা বেরিয়ে আসবে।

আপনি আরও পড়তে পারেন

রোহিঙ্গা নির্যাতনের বিরুদ্ধে হিজড়াদের প্রতিবাদ

...তবে জেলা পরিষদে মনোনয়ন পেলেন আনোয়ার

ইসরালের আগুন নেভাতে তুরস্কের বিশেষ বিমান

জেলা পরিষদ নির্বাচন: আওয়ামী লীগের প্রার্থী হলেন যারা

স্ট্রোক করে হাসপাতালে ভর্তি মনোনয়ন বঞ্চিত আনোয়ার