advertisement
আপনি পড়ছেন

কুমিল্লায় তিন ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার সদর উপজেলার বারপাড়া থেকে ভারতের মোট তিনজন নাগরিককে গ্রেপ্তার করা হয়। ৪ নভেম্বর রোববার সন্ধ্যায় মাহবুব মোল্লা কবিরাজের বাড়িতে তাদের পাওয়া যায়।

arrest picture new

তিন ভারতীয় নাগরিক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রব। তিনি গণমাধ্যমকে বলেন, 'অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।'

গ্রেপ্তারকৃতরা হলেন, প্রতিবেশি দেশ ভারতের ত্রিপুরা রাজ্যের আলমগীর কাজী, মামুনুর রহমান ও বাবুল মিয়া। তারা সকলেই সোনামুড়া এলাকার অধিবাসী। তাদের কাছে কোন পাসপোর্ট পাওয়া যায়নি। পরে অবৈধভাবে অনুপ্রবেশ এবং পাসপোর্ট না থাকার কারণে পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। পরে পুলিশ বাদী হয়ে জেলার কোতোয়ালি মডেল থানায় মামলা করে।

পুলিশ জানায়, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সংশ্লিষ্ট এলাকার মাহবুব মোল্লা নামের এক কবিরাজের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। কবিরাজের ঘরেই ওই ভারতীয়রা অবস্থান করছিলেন। পরে কবিরাজসহ তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চিকিৎসার জন্য কবিরাজের বাড়িতে এসেছেন বলে জানান।

আপনি আরো পড়তে পারেন

পুতিন: ট্রাম্প বুদ্ধিমান ও কৌশলী

মিয়ানমারের রোহিঙ্গারা আশ্রয় নিচ্ছে কাশ্মীরে

চা-ওয়ালার ছেলে প্রেসিডেন্ট হলে মমতা কেন নয়, প্রশ্ন রামদেবের

নিরাপত্তারক্ষী থেকে প্রেসিডেন্ট!

একদিনে ৫০ হাজার বিয়ে স্থগিত!