advertisement
আপনি দেখছেন

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের ভূয়সী প্রশংসা করেছেন। এরশাদের কারণেই ২০০৮ সালে তৃতীয় শক্তি ক্ষমতায় আসেনি বলেও মন্তব্য করেন তিনি।

khandaker mosharraf hossain al

৩০ এপ্রিল আজ রোববার জামালপুর বৈশাখী মেলার মাঠে জামালপুর কালচারাল ভিলেজসহ ২৮টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এলজিআরডিমন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, '২০০৮ সালের জাতীয় নির্বাচনে এরশাদ বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। তিনি নির্বাচনে অংশ না নিলে দেশ অন্ধকারে যেতো। তৃতীয় কোন শক্তি ক্ষমতায় আসার সুযোগ পেতো।'

সভায় সভাপতিত্ব করেন জামালপুর শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপিসহ জেলার নেতৃবৃন্দ।

মন্ত্রী বলেন, 'দেশের একটি রাজনৈতিক দল এই দেশকে ভিক্ষুকের দেশ হিসেবে দেখতে চায়। আর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ভিক্ষাদাতা দেশে পরিণত করতে চায়।' বিশ্ববাসীর কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল বলে জানান মন্ত্রী। এ সময় তিনি ২০১৯ সালের নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানান।