advertisement
আপনি দেখছেন

উন্নয়ন হয় বলেই বাংলাদেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ কক্সবাজার সফরে গিয়ে সেখানকার শেখ কামাল স্টেডিয়ামে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

hasina is inaguarating merin drive raod in cox bazar

এ সময় তিনি বলেন, ‘আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই দেশে উন্নয়ন হয়। আর উন্নয়ন হয় বলেই আওয়ামী লীগকে জনগণ ভোট দেয়। কিন্তু বিএনপির লক্ষ্য শুধু লুটপাট ও দুর্নীতি করা। জনগণের কল্যাণ করার কথা তারা ভাবেই না।’

শেখ কামাল স্টেডিয়ামের জনসভায় এ সব কথা বলার আগে শেখ হাসিনা আশপাশের অন্তত ১৬টি প্রকল্প উদ্বোধন করেন এবং কিছু প্রকল্পের ভিত্তপ্রস্তর স্থাপন করেন।

প্রধানমন্ত্রী যে প্রকল্পগুলো উদ্বোধন করেন, তার মধ্যে ছিলো কক্সবাজারের ইনানি বিচের ৮০ কিলোমিটার মেরিন ড্রাইভ সড়ক। ১৭টি ব্রিজ ও ১০৮টি কালভার্ট রয়েছে সড়কটিতে। এই সড়কটি তৈরি করতে ব্যয় হয়েছে প্রায় দেড় হাজার কোটি টাকা।

এর আগে বোয়িং উড়োজাহাজে করে কক্সবাজারে যান শেখ হাসিনা। এরপর কক্সবাজার বিমানবন্দরে বড় আকারের বিমান চলাচলের উদ্বোধন করেন তিনি।

মেরিন ড্রাইভ সড়ক উদ্বোধনের পর শেখ হাসিনা বলেন, ‘আমাদের সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে এবং নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে চট্টগ্রাম- কক্সবাজার সড়কও চার লেনে উন্নীত করা হবে।’

মেরিন ড্রাইভ সড়ক উদ্বোধনের পর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জনসভায় অংশগ্রহণ করেন শেখ হাসিনা। সেখানে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে ভাষণ দেন তিনি।