advertisement
আপনি পড়ছেন

লন্ডনে থাকা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িতে হামলার চেষ্টা হয়েছে বলে জানিয়েছে দেশের কয়েকটি সংবাদ মাধ্যম। তবে হামলার চেষ্টা করা হলেও দুর্বৃত্তরা সফল হতে পারেনি বলে জানা গেছে। পুরো ঘটনাটিই অজ্ঞাত এক সূত্রের বরাত দিয়ে প্রকাশ করেছে প্রতিটি সংবাদ মাধ্যম।

khaleda jia

প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, গতকাল লন্ডন সময় সন্ধা ছয়টার দিকে মেরিলিবোন রোডের পাশ ঘেঁষে যাওয়া হারলি স্ট্রিটে ঘটেছে এমন ঘটনা। এ সময় বিএনপি চেয়ারপার্সনের সফরসঙ্গী হিসেবে পুত্র তারেক রহমান, পুত্রবধু জোবায়দা রহমান এবং লন্ডন বিএনপি শাখার সাধারণ সম্পাদক কয়সর আহম্মেদ সাথে ছিলেন।

এদিকে দেশে বিএনপি'র মিডিয়া উইং ছাড়াও যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে এ হামলার বিষয়টি অস্বীকার করা হয়েছে। তাঁরা জানিয়েছে, এ ধরনের কোন খবর আমাদের কাছে আসেনি। এ ধরনের কোনো হামলা হলে লন্ডনের গণমাধ্যমে সবার আগে প্রচার হওয়ার কথা।

এদিকে বিএনপি চেয়ারপার্সনের গাড়িতে হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগের সাইটে পাওয়া যাচ্ছে। প্রকাশিত ওই ভিডিওটিতে একটি পার্ক করা গাড়ির কাছে বিশৃঙ্খলভাবে কয়েকজন মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কিছুক্ষণ পরে তাড়াহুড়ো করে গাড়িটি চলে যাবার সময় এক ব্যক্তিকে গাড়ির পিছনে দৌড়ে যাওয়ার বিষয়টিও ভিডিওটিতে রয়েছে। তবে এটি খালেদা জিয়ার গাড়িবহরের ওপরে হামলার ভিডিও কি না তা নিশ্চিত হওয়া যায় নি।

 

আপনি আরো পড়তে পারেন 

যাত্রাবাড়ীতে জামায়াত-শিবিরের মিছিল, পুলিশের গুলি, সংঘর্ষ

রাসেল আটকে মিথ্যে বলছে পুলিশ: রাসেলের মা

ঢাকা বিমানবন্দরে হঠাৎ বাড়তি সতর্কতা