advertisement
আপনি দেখছেন

২২ দিন বন্ধ থাকার পর ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগের মাধ্যম খুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যানকে ফেসবুক খুলে দেওয়ার নির্দেশ দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী তারানা হালিম। ফেসবুক খোলা হলেও বন্ধই থাকছে হোয়াটসঅ্যাপ ও ভাইবার। এ দুটিও ফেসবুকের সাথে বন্ধ করে দেয়া হয়েছিলো।

sajeeb wajed comments over facebook reopening in bangladesh

এদিকে দেশের বর্তমান টক অব দ্য টাউন ফেসবুক খুলে দেওয়া নিয়ে ফেসবুকেই স্ট্যাটাস দিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বৃহস্পতিবার রাত আটটার পর তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে জয় ফেসবুক বন্ধ রাখার কারণ হিসেবে জামায়াতের সন্ত্রাসীদের অপব্যবহারকে দায়ী করেন।

24livenewspapaer.com-এর পাঠকদের জন্য জয়ের স্ট্যাটাসটি হুবহু তুলে দেওয়া হলো:

“Facebook is now open again in Bangladesh. It is very unfortunate that Jamaat terrorists use it to spread rumours in an attempt to incite violence. That is why it had to be blocked before the hangings of war criminals Mujahid and Saqa. It is only our Awami League Government under Prime Minister Sheikh Hasina who has had the courage to deliver justice for the 3 million martyrs of our War of Liberation in the face of widespread international propaganda on behalf of these mass murderers.

Joy Bangla!
Joy Bangabandhu!

ফেসবুক এখন আবারও বাংলাদেশে খুলে দেয়া হয়েছে। এটা খুবই দুর্ভাগ্যজনক যে জামায়াতি সন্ত্রাসীরা গুজব ছড়িয়ে সহিংসতা উস্কে দেয়ার মাধ্যম হিসেবে একে ব্যবহার করে। যেজন্য যুদ্ধাপরাধী মুজাহিদ ও সাকার ফাঁসির আগে এটা বন্ধ করা হয়েছিলো। গণহত্যাকারীদের পক্ষ হয়ে চালানো ব্যাপক আন্তর্জাতিক অপপ্রচারের মুখেও এটা শুধুই আমাদের আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতার জন্যই স্বাধীনতা যুদ্ধে ত্রিশ লক্ষ শহীদদের প্রতি সুবিচার করা সম্ভব হয়েছে।

জয় বাংলা!
জয় বঙ্গবন্ধু!”

 

আপনি আরও পড়তে পারেন

খোলা হলো ফেসবুক, ভাইবার-হোয়াটসঅ্যাপ নয়

জয়: দেশে আগামী বছর ফোর জি চালু হবে

এক সপ্তাহের মধ্যে নতুন বেতন কাঠামোর গেজেট

sheikh mujib 2020