advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী ১০ হাজার টাকা মুচলেকায় আগামী ২ এপ্রিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেছেন।

mahfuza akter bafufe

সকালে কিরণের আইনজীবী লিয়াকত হোসেন জামিনের আবেদন করেন। পরে আদালত তা মঞ্জুর করে। আদালতের পেশকার টোয়েন্টিফোর লাইভ নিউজপোরকে বিষয়টি নিশ্চিত করেন।

গত শনিবার (১৬ মার্চ) ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান বাফুফের এই কার্যনিবাহী সদস্যের জামিন না-মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আজ জামিন পাওয়ায় তার মুক্তিতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন কিরনের আইনজীবী।

এর আগে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে ১২ মার্চ মামলা আমলে নিয়ে ঢাকা মহানগর হাকিম তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

বাদী পক্ষের আইনজীবী ব্যারিস্টার রেফায়েতুল করিম লেলিন জানান, প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে কিরণের বিরুদ্ধে মঙ্গলবার (১২ মার্চ) ঢাকা মহানগর হাকিম আদালতে মামলাটি করা হয়। মামলাটি করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স।

sheikh mujib 2020