advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন করা হয়েছে। স্থানীয় সময় বুধবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি করা হয়।

obaidul quader janmashtami

সার্জারির পর তাকে পোস্টঅপারেটিভ কেয়ারে রাখা হয়েছে। সিঙ্গাপুরে ওবায়দুল কাদের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী বুধবার বিকালে ডা. সিবাস্টিনকে উদ্ধৃত করে এ তথ্য জানান।

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি কাদেরের অপারেশন পরবর্তী অগ্রগতি সম্পর্কে পরিবারের সদস্যদের ব্রিফ করেন।

কাদেরের পরিবার এ সময় মহান স্রষ্টা ও দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে তার পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ.ম. রেজাউল করিম, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমানসহ কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

sheikh mujib 2020