আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 58 মিনিট আগে

রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীকে জেব্রা ক্রসিংয়ের ওপর চাপা দেওয়ার অল্প সময় আগে অপর এক তরুণীকেও বাসচাপা দেন ঘাতক চালক সিরাজুল ইসলাম। পুলিশের জিজ্ঞাসাবাদে চালক নিজে এই তথ্য জানিয়েছেন।

killer driver

সিনথিয়া সুলতানা মুক্তা (২০) নামের ওই তরুণীকে সাহজাদপুরের বাঁশতলা এলাকায় বাসচাপা দেয় সিরাজুল। সিনথিয়া বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশের জিজ্ঞোসাবাদে চালক জানিয়েছেন, পথচারী তরুণীকে চাপা দিয়ে পালিয়ে আসার পর যমুনা ফিউচার পার্কের সামনে আবরারকে চাপা দেয় সে। তারপর পালানোর চেষ্টা করে আর সফল হতে পারেনি।

আবরার নিহত হওয়ার ঘটনায় রাজধানীর গুলশান থানায় মামলা দায়ের করেছেন তার বাবা ব্রিগেডিয়ার জেনারেল আরিফ আহমেদ। তার দায়েরকৃত মামলাতেও তরুণীকে বাসচাপা দেওয়ার বিষয়টি উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর বসুন্ধরা গেটে সু-প্রভাত পরিবহনের একটি বাস বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীকে চাপা দেয়। বাসটির চালক ছিলেন সিরাজুল। জেব্রা ক্রসিংয়ের ওপরই বাসটি আবরারকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে।