advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 14 মিনিট আগে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শারীরিকভাবে সম্পূর্ণ সুস্হ আছেন বলে জানিয়েছেন তার চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসার রিজভী। শনিবার স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় (বাংলাদেশ সময় সাড়ে ১০টা) তিনি জানান, উনার (ওবায়দুল কাদের) এন্ডো ট্রাকিয়াল টিউব (আইওবিপি মেশিন) খুলে ফেলা হয়েছে। আস্তে আস্তে ঘুমের ওষুধও কমিয়ে আনা হচ্ছে।

obaidul quader 2019 2

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী আরও জানান, টিউব খোলার পর মন্ত্রী মহোদয়ের সাথে তার কথা হয়েছে।

মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যদের এসব তথ্য জানান তিনি। এ সময় হাসপাতাল লবিতে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী অ্যাডভোকেট ইসরাতুন্নেসা কাদের, কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, আওয়ামীলীগ নেতা নাইমুজ্জামান মুক্তাসহ কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। ইউএনবি।

sheikh mujib 2020