আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 01 মিনিট আগে

চট্টগ্রামে পৃথক ঘটনায় পাঁচ ব্যক্তি নিহত হয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম জানান, শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত চমেক হাসপাতালে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- মো. মোস্তাক, আব্দুর রহিম, আব্দুল মোনাফ, ওসমান গণি ও মো. সোহেল।

death stricar

স্থানীয় ও নিহতদের পরিবারের বরাত দিয়ে এসআই জহির জানান, আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় জায়গা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার ভাতিজাদের হামলায় গুরুতর আহত হন চাচা আব্দুল মোনাফ (৪২)। তাকে গুরুতর আহত অবস্থায় মোনাফকে উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে স্ত্রীর সঙ্গে রাগ করে বিষপান করেন কক্সবাজারের পেকুয়া উপজেলার আব্দুর রহিম (৩৫)। রাতে তাকে চমেক হাসপাতালে নিয়ে আসলে শনিবার সকালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত আব্দুর রহিম পেকুয়া উপজেলারনুর কাদেরের ছেলে।

জেলার লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকায় দাম্পত্য কলহের জেরে বিষপান করে মো. মোস্তাক নামে এক ব্যক্তি। এ ঘটনার পর পরিবারের লোকজন মোস্তাককে উদ্ধার করে চমেক হাসপাতালে আনলে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত মোস্তাক ওই এলাকার ফরিদুল আলমের ছেলে।

অপরদিকে শুক্রবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হন। নগরীর বন্দর থানার কাস্টম মোড় এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ওসমান গণি (২৬) এবং সীতাকুণ্ড থানাধীন ফকিরহাট এলাকায় রাইডার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মো. সোহেল (৩৪) নামে অপর আরেকজনের মৃত্যু হয়। ইউএনবি।