advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

তরুণ প্রজন্মকে নেতৃত্বে উদ্বুদ্ধ করেতে রাজধানীতে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ এর উদ্যোগে ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ সামিট ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) তে তারুণ্যের সংগঠন ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ এর আয়োজনে এতে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক তরুণ শিক্ষার্থী অংশ নেন।

national youth leadership summit

সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানটির লক্ষ্য ছিল নেতৃত্ব বিকাশের মাধ্যমে কিভাবে তরুণরা সামাজিক নানা সমস্যা মোকাবেলা করে শান্তি-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে কাজ করে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারে সেদিকে তাদের অনুপ্রাণিত করা। সামিটের উদ্বোধন করেন ‘মানুষের জন্য ফাউন্ডেশন’ এর কার্যনির্বাহী পরিচালক শাহীন আনাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার কানবার হোসেইন বোর। তিনি তিনি তরুণদের ইতিবাচক কাজের জন্য অনুপ্রাণিত করেন। অনুষ্ঠানে ডিআইজি এন্টিটেররিজম ইউনিটের কর্মকর্তা খন্দকার লুতফুল কবির, এডভোকেট মো শাহ মঞ্জুরুল হক অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন নাগরিক টেলিভিশন এর সিইও ড. আবদুন নূর তুষার, ইপিবি এর সাবেক ডিজ়ি ফরিদুল হাসান, ড্যাফোডিল গ্রুপ এর চেয়ারম্যান মো. সবুর খান প্রমুখ। ইউএনবি।

sheikh mujib 2020