advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 57 মিনিট আগে

কক্সবাজারের জেলার পেকুয়া উপজেলার মগনামায় ইউনিয়নের দক্ষিণ মগনামা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে দুর্বৃত্তদের গুলিতে চারজন আহত হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন- আবুল হোছেন, ছাদেক, বদি ও রমিজ। তারা ওই এলাকার বাসিন্দা।

coxs bazar map

স্থানীয়রা জানান, রোববার সকালে ভোট শুরু হলে ৯টার দিকে নৌকার সমথর্ক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্স হয়। এসময় এলোপাতাড়ি গুলিতে চারজন গুলিবিদ্ধ হয়।

স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের অভিযোগ, নৌকার সমর্থক দুর্বৃত্তরা ভোট কেন্দ্র দখলে নিতে এবং ভোটারদের মাঝে আতঙ্ক ছড়াতে এলোপাথাড়ি গুলি করে। এসময় তাদের গুলিতে চারজন আহত হয়েছেন। তবে এ বিষয়ে নৌকার প্রার্থীর বক্তব্য জানতে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় সাংবাদিক মোহাম্মদ ফারুক জানিয়েছেন, কেন্দ্রের আধা কিলোমিটার দূরে রাতে রাস্তা কেটে দেয় দুর্বৃত্তরা। তাই সংঘর্ষ চললেও তাৎক্ষণিক ঘটনাস্থলে যেতে পারেনি আইন-শৃঙ্খলাবাহিনীর লোকজন।

দায়িত্বরত পুলিশ কর্মকর্তা নুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কেন্দ্রের বাইরে ধাওয়া পাল্টা ও গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে। আহত হয়েছে কিনা জানা নেই।

প্রিসাইডিং কর্মকর্তা ওসমাণ গনি বলেন, কেন্দ্রটি ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। বাইরে ব্যাপক সংঘর্ষ হয়েছে। যার কারণে ভোট শূন্য অবস্থায় রয়েছে কেন্দ্রটি। বিষয়টি আমি সংশ্লিষ্ট কর্মকর্তাকে অবগত করেছি। ইউএনবি।

sheikh mujib 2020