advertisement
আপনি দেখছেন

বনানীর এফআর টাওয়ারে লাগা আগুন এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। এদিকে এই অগ্নিকাণ্ডের কারণে পাশের ভবনে থাকা রেডিও টুডে ও দুরন্ত টিভির সম্প্রচার দুপুর থেকে বন্ধ রয়েছে।

radio today duronto tv

আগুনের কারণে সম্প্রচার বন্ধ থাকার বিষয়টি ভেরিফায়েড ফেসবুক পেজে নিশ্চিত করেছে দুরন্ত টিভি। তারা এক পোস্টে জানায়, বনানী অগ্নিকাণ্ডের কারণে দুরন্ত টিভির সম্প্রচার সাময়িকভাবে বন্ধ আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা দ্রুত সম্প্রচারে ফিরে আসব।

এদিকে একই কারণে সম্প্রচার বন্ধ আছে রেডিও টুডের। প্রতিষ্ঠানটির কর্মকর্তা সাংবাদিক কবি আবিদ আজম জানান, অগ্নিকাণ্ডের কারণে ওই ভবনে থাকা ১৫-২০ জন সাংবাদিক অফিস ছেড়ে বের হয়ে এসেছেন। তাই স্বাভাবিকভাবেই নির্ধারিত সব ধরনের অনুষ্ঠান সম্প্রচার বন্ধ রয়েছে, এখন অটো প্লে হিসেবে গান চলছে।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে এই আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশ, র‍্যাব, সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী ছাড়াও অন্যান্য বেসরকারি এজেন্সিগুলো যোগ দিয়েছে।

অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে ভবনের ভেতরে প্রবেশ করতে সক্ষম হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তারা ভবনটির ভেতর থেকে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে যাচ্ছেন।