আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 57 মিনিট আগে

নড়াইলে সদর উপজেলার তারাশি গ্রামে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের এক সমর্থককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবারের এ ঘটনায় নিহত গোলাম সিকদার (৫৫) তারাশি গ্রামের মাজেদ সিকদারের ছেলে।

death stricar

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকালে নৌকার সমর্থক ইমরান সিকদার ভ্যান চালক কালাম মোল্যার ভ্যানে উঠতে চাইলে তিনি জানান, নৌকার লোককে ভ্যানে নেবেন না। তখন ইমরান আনারস প্রতীকের সমর্থক কালামকে চড় থাপ্পড় মারেন।

ঘটনার জের ধরে শুক্রবার বেলা ১২টার দিকে আনারসের সমর্থকরা নৌকার সমর্থক গোলাম সিকদার, তার ছেলে অসিম সিকদার, জালাল সরদার ও তবিবরকে কুপিয়ে জখম করলে গোলাম ঘটনাস্থলেই মারা যান।

নড়াইল জেলা পরিষদ সদস্য বরকতুল্লাহ জানান, সদর উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষের লোকজন নৌকার সমর্থনে কাজ করেন। নির্বাচনের শুক্রবার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের পরাজিত সমর্থকরা শুক্রবার চারজনকে কুপিয়ে জখম করেন। এতে গোলাম সিকদার মারা যান।

তবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, নির্বাচনী সহিংসতায় নয়, গ্রাম্য বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।