advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

বিয়ের পিঁড়িতে বসার পর আজকেই প্রথম সংবাদমাধ্যমের সামনে হাজির হলেন মেহেদী হাসান মিরাজ। মিরপুরের একাডেমি মাঠে আবাহনী লিমিটেডের হয়ে অনুশীলনে এসে সাংবাদিকদের সামনে হাজির হলেন তিনি। তবে হাজির হয়েছেন না বলে সাংবাদিকরাই তাকে টেনে এনে ক্যামেরার সামনে নিয়ে এলেন বলতে হবে।

miraz with wife

স্বাভাবিকভাবেই সদ্য করা বিয়ে নিয়ে প্রশ্ন শুরু হলো। সলজ্জ চেহারায় মিরাজও সব প্রশ্নের উত্তর দিয়ে গেলেন।

তবে সবার আগেই জানিয়ে রাখলেন যে, বিয়ে ফরজ কাজ, এটা সবারই করতে হয় লাইফে। এ ছাড়া বিয়ে যত তাড়াতাড়ি করা যায়, ততই ভালো।

বিয়ে প্রসঙ্গে মিরাজ বললেন, ‘বিয়ে ফরজ কাজ, এটা সবারই করতে হয় লাইফে। আর আমারও মনে হয় একটা সুযোগ এসেছে, এ জন্য আমিও করেছি। ফরজ কাজ যত তাড়াতাড়ি করা যায় ততটাই ভালো আমার কাছে মনে হয়।

এছাড়া ফ্যামিলির দিকটাও বিবেচনা করে দেখলাম যে যদি আমি বিয়েটা করি তাহলে ভালো হবে, বলেন মিরাজ।

ফ্যামিলির জন্যই বিয়েটা তাড়াতাড়ি করেছি উল্লেখ করে মিরাজ বলেন, আমার বাবা-মা একা থাকেন। আমার বোনটাকে বিয়ে দেওয়া হয়েছে। বোনটাকে যখন বিয়ে দিয়েছি, তখন আমিও চিন্তা করলাম বিয়েটা করি। তাতে হয়তো দায়িত্বটা আরো বাড়বে, ও বাবা মাকে সময় দিতে পারবে। এ জন্য হয়তো বিয়েটা করা।

বিয়ে করা নিয়ে মনে একটু দ্বিধা ছিলো জানিয়ে জাতীয় দলের এই খেলোয়াড় বলেন, আমার কিন্তু মনের ভেতর একটু ভয় কাজ করছিল। আমি বিয়েটা করব সবাই কীভাবে নেবে, কীভাবে কী করব। আমি ন্যাশনাল টিমের সবাইকে জানিয়েছি। সবাই আমাকে অ্যাপ্রিশিয়েট করেছে। সবাই বলেছে ভালো সিদ্ধান্ত।

sheikh mujib 2020