advertisement
আপনি দেখছেন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কোন এক পোষ্টে প্রতিক্রিয়া দেয়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। অদ্ভুত এই ঘটনাটি ঘটিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীরা। রোববার ক্যাম্পাসের অগ্রণী ব্যাংকের সামনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

chittagong university making safety wall

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের বগিভিত্তিক দুই গ্রুপ চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) ও বিজয় গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে মারামারি হয়। বিষয়টি নিয়ে ক্যাম্পাসের এই দুই গ্রুপের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে উভয় পক্ষের অন্তত তিনজন আহত হন।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, 'শাটল ট্রেন ভিত্তিক বিজয় গ্রুপের তনয় নামে এক শিক্ষার্থী অন্য গ্রুপের এক ছাত্রীর ফেসবুক পোস্টে ‘হা হা' রিঅ্যাক্ট দেয়। পরে বিষয়টি নিয়ে ছাত্রীর সহপাঠী সিএফসি গ্রুপের নেতার সঙ্গে তনয়ের বাকবিতণ্ডা হয়। পরে উভয় গ্রুপ সংঘর্ষে জড়ায়। ধাওয়া-পাল্টা ধাওয়া শেষে সিএফসির কর্মীরা আমানত হলে ও বিজয় গ্রুপের নেতারা সোহরাওয়ার্দী হলে অবস্থান নেয়।

এ বিষয়ে সিএফসি গ্রুপের নেতা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিলুপ্ত হওয়া কমিটির সহ-সভাপতি রেজাউল হক রুবেল জানান, জুনিয়রদের মধ্যে সামান্য বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে সিনিয়র নেতারা আমরা সমাধান করেছি। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান চবি পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আক্তারুজ্জামান।