advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

বৈশাখ মানেই নতুনের জয়ধ্বনি। বৈশাখ মানেই পুরনো গ্লানি-ব্যর্থতাকে জয় করে সামনে এগিয়ে যাওয়া। বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপনকে আরও রঙিন করে তুলতে শুক্রবার বিকালে ফেনী এসএসকে সড়কে যাত্রা শুরু করেছে ফ্যাশন হাউস টুয়েলভ।

twelve in feni

উদ্বোধন উপলক্ষে শুক্রবার থেকে টুয়েলভ কর্তৃপক্ষ তিন দিনের বিশেষ ছাড়ের ঘোষনা দিয়েছে। গ্রাহকদের জন্য নিয়ে এসেছে শপিং টুয়েলভ’ বৈশাখী মেলা ১৪২৬। শুক্রবার বিকালে জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান ফেনীর ‘টুয়েলভ’ শপিং সেন্টারের শুভ উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপরজেলার নির্বাহী অফিসার মোঃ মামুন, টুয়েলভ-এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লা হিল রাফিক, পরিচালক আক্তার হোসেনসহ আরো অনেকে।

উদ্ধোধনী উৎসবে টুয়েলভ’ সকল পণ্যের উপর ৩ দিনের ২০ শতাংশ মূল্য ছাড়ের পাশাপাশি দিচ্ছে শেক অ্যান্ড উইন, পেমেন্ট ক্যাশব্যাকসহ আরও অনেক উপহার। গ্রাহকদের জন্য থাকছে অবিশ্বাস্য সব অফার। চমকের পাশাপাশি থাকছে বৈশাখী শাড়ি, পাঞ্জাবি ও শিশুদের পোশাকসহ চোখ ধাঁধানো সব কালেকশন।

নারীদের জন্য রয়েছে চমৎকার রঙ-নকশায় রাঙানো পহেলা বৈশাখের শাড়ি, থ্রি-পিস, সহ বিভিন্ন বৈশাখী ড্রেস। পুরুষদের জন্য নববর্ষের রঙে রঙিন পাঞ্জাবি, ফতুয়া, টি-শার্ট, শার্ট, প্রভৃতি বাহারি সামগ্রীর পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে ছোটদের জামা-ড্রেসের সমৃদ্ধ বৈশাখী কালেকশন।

sheikh mujib 2020