advertisement
আপনি দেখছেন

রাজশাহী সীমান্তে অস্ত্র ও মাদক পাচারকারীদের সঙ্গে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের ‘গোলাগুলির’ ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র ও মাদক উদ্ধারের কথা জানিয়েছে বিজিবি। জেলার পবা উপজেলার পশ্চিম বাথানবাড়ি সীমান্তে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ‘গোলাগুলির’ এ ঘটনা ঘটে।

rifel battel

শনিবার বিজিবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সীমান্ত এলাকায় পাচারবিরোধী অভিযানে বিজিবির ১ ব্যাটালিয়নের একটি দল অংশ নেয়। এতে ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম নেতৃত্বে দেন।

তিনি জানান, রাত দেড়টার দিকে চার-পাঁচজনের একটি পাচারকারী দল ভারত থেকে অস্ত্র ও মাদক নিয়ে আসার সময় পশ্চিম বাথানবাড়ি এলাকায় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা গুলি করে। এ সময় বিজিবি সদস্যরাও আত্মরক্ষায় ১৪ রাউন্ড বল অ্যামো ফায়ার করে। এ সময় পাচারকারীরা ম্যাগাজিনসহ অস্ত্র, গুলি এবং ফেনসিডিল ফেলে ফায়ার করতে করতে পালিয়ে যায়।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম আরও জানান, গোলাগুলির পর ঘটনাস্থল থেকে পাচারকারিদের ফেলে যাওয়া ৩টি ম্যাগাজিন, আমেরিকার তৈরি দুটি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ১২০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। ইউএনবি।