advertisement
আপনি দেখছেন

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় ১৮ মার্চ সন্ত্রাসীদের ব্রাশফায়ারে সাত খুনের ঘটনায় নিহত ও আহতদের পরিবারকে অনুদান দিয়েছে নির্বাচন কমিশন। রবিবার দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে নির্বাচন কমিশন আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সাহায্যের অর্থ বিতরণ করেন।

election commition

এ সময় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাৎ হোসেন, নির্বাচন সচিব হেলাল উদ্দিন, চট্টগ্রাম এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল মতিউর রহমান, রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, পুলিশ সুপার মো. আলমগীর কবিরসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সন্ত্রাসীদের গুলিতে নিহত সাতজনের প্রতি পরিবারকে সাড়ে ৫ লক্ষ টাকা করে, গুরুতর আহত ১৯ জনকে ১ লক্ষ টাকা করে এবং সাধারণ আহত ১৪ জনকে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৮ মার্চ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের ভোট গণনা শেষে সন্ধ্যায় বাঘাইহাট থেকে উপজেলা সদরে ফেরার পথে দীঘিনালা –মারিশ্যা সড়কের ৯ কিলো নামক স্থানে অস্ত্রধারী দুর্বৃত্তরা ব্রাশফায়ার করলে ৭ জন নিহত ও ২৫ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

নিহতরা হলেন- সহকারী প্রিজাইডিং অফিসার মো আমির হোসেন, পোলিং অফিসার আবু তৈয়ব, আনসার-ভিডিপি সদস্য আল আমিন, বিলকিস আক্তার, জাহানারা বেগম, মিহির কান্তি দত্ত ও মন্টু চাকমা।

নিহত সাতজনের মধ্যে চারজন আনসার ভিডিপি সদস্য, প্রিজাইডিং পোলিং অফিসার দুজন, প্রার্থীর এজেন্ট একজন রয়েছেন। ইউএনবি।

sheikh mujib 2020