advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 33 মিনিট আগে

নিখোঁজের তিনদিন পর সাভারে ধলেশ্বরী নদী থেকে রোববার সকালে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত হুমায়ন কবির সরকার (৪০) তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি ভরারী এলাকার গোলাম মোস্তফার ছেলে।

humayun kabir sarkar

বৃহস্পতিবার সন্ধ্যায় একটি ফোন কল পেয়ে ভরারী এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি তিনি। আজ তার লাশ উদ্ধার হলো। সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) এ এফ এম সায়েদ স্বেচ্ছাসেবক লীগ নেতার মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি নিহত হুমায়ন কবির সরকারের পরিরবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে ভরারী এলাকার নিজ বাড়ি থেকে পানপাড়া এলাকায় মোবাইল ফোনে ডেকে নেন ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী পারভেজ ও তার সহযোগীরা। এরপর থেকে সে নিখোঁজ ছিল। আজ সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিসেন্সের উদ্ধার কর্মীরা ধলেশ্বরী নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, তাকে কুপিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়া হয়েছিল। দোষীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাভার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, লাশ উদ্ধারের পর হুমায়ুন কবির সরকারের মরদেহ ময়না তদন্তের জন্য পুলিশ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে। লাশের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ইউএনবি।

sheikh mujib 2020