advertisement
আপনি দেখছেন

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যেভাবে প্রধানমন্ত্রীকে নাম ধরে সম্বোধন করেছেন, তাতে মনে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওনার বোন।

 hasan mahmud

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে হরতাল বিরোধী এক সমাবেশে  হাছান মাহমুদ এসব কথা বলেন। প্রধানমন্ত্রীকে নাম ধরে সম্বোধন করায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনাও করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, আমাদের প্রিয় প্রধানমন্ত্রী সম্পর্কে কোন ভাষায় কথা বলতে হয় এই শিক্ষা বেগম জিয়ার নেই। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ হাসিনা আপনার বোন নন, উনি দেশের প্রধানমন্ত্রী। দেশের প্রধানমন্ত্রীর নাম ধরে সম্বোধন করতে পারেন না।

প্রধানমন্ত্রী এবং খালেদা জিয়ার ফোনালাপের কথা স্মরণ করিয়ে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের আগে প্রধানমন্ত্রী যখন আপনাকে ফোন করেছিলেন, তখন আপনার ভাষা জনগণ শুনেছে। আপনার শালীনতা, শিষ্টাচার ও নম্রতা-ভদ্রতা সম্পর্কে সকলের ধারণা আছে।

'শেখ হাসিনা শুধু দেশের প্রধানমন্ত্রীই নন, তিনি জাতির জনকের কন্যা, তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী, ৩৩টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন' বলেন হাছান মাহমুদ।

 
আপনি আরো পড়তে পারেন

চট্টগ্রামে শিক্ষার্থী হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড

কক্সবাজারে কার্গো বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু

সচিবদের জন্য আরো ১১৪টি নতুন ফ্ল্যাট

sheikh mujib 2020