advertisement
আপনি দেখছেন

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় ঢাকা-পাটুরিয়া মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে ট্রাকচালকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরো ২০ জন। এদের মধ্যে ৫ জনের অবস্থা সঙ্কটাপন্ন। গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

manikgonj bus truck collisionমধ্যরাতে এ দুর্ঘটনায় ৫ জনের অবস্থা সঙ্কটাপন্ন

নিহতরা হলেন- ট্রাকচালক সাইফুল মোড়ল (৩০) এবং বাসযাত্রী মাসুদ শেখ (২৬)। সাইফুল সাতক্ষীরা জেলার তালা উপজেলার শুভাসিনি গ্রামের খোদা বক্স মোড়লের ছেলে। আর বাসযাত্রী মাসুদ শেখ ফরিদপুর সদর উপজেলার চর কমলাপুর গ্রামের মৃত সোবান মিয়ার ছেলে। নিহতদের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছপন হাইওয়ে পুলিশ ইনচার্জ।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়িফাঁড়ির ইনচার্জ ইয়াসিন উদ-দৌলা বলেন, ঢাকা থেকে আগত ফরিদপুরগামী সাউথ লাইন পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে খুলনা থেকে আসা মাছ বোঝাই ট্রাকের মুখোমুখি এ সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও বাসের এক যাত্রী নিহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে তৎক্ষণাৎ শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহতদের মধ্যে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঁচজন, মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ছয়জন, শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাতজনকে ভর্তি করা হয়েছে। অবস্থা বেশি গুরুতর হওয়ায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।