advertisement
আপনি দেখছেন

রংপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক নম্বর সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের নাম ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রংপুর টাউন হলে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন শেষে এ ঘোষণা দেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

sajeeb wazed joy new 1সজীব ওয়াজেদ জয়

এর আগে গত ১১ নভেম্বর রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য হিসেবে পুনর্নির্বাচিত করা হয়।

এবারও জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল তাদের পূর্ববর্তী পদে বহাল আছেন।

জানা গেছে, জেলার নেতৃত্বে সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৯ প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। আর মহানগরের নেতৃত্বে সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ প্রার্থীর নাম আসে। প্রার্থীদের সমঝোতার মাধ্যমে একক প্রার্থী নিশ্চিত করতে বলা হলেও তা কেউ ছাড় দিতে রাজি হননি।

পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক ও বিএম মোজাম্মেল হক কয়েকজন নেতা দলীয় সভাপতি শেখ হাসিনাকে ফোনে বিষয়টি জানান। তিনি আগের কমিটির সভাপতি ও সম্পাদকদের এবারও দায়িত্ব দেয়ার কথা জানান।