advertisement
আপনি দেখছেন

বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকনকে হাইকোর্টের গেট থেকে আটক করছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় তাকে আটক করা হয়। সেখান থেকে খোকনকে কোথায় নেয়া হয়েছে, তা জানাতে পারেনি তার পরিবার।

khairul kabir khokon policখায়রুল কবির খোকন

তার স্ত্রী ও বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা বলেন, বেগম খালেদা জিয়ার জামিন শুনানি উপলক্ষ্যে আজ সকালে আদালতে যাওয়ার পথে খোকনকে আটক করে পুলিশ। এরপর তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা আমরা কিছুই জানি না।

এদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার প্রতিবেদন চেয়ে তার জামিনের শুনানি ৫ ডিসেম্বর পর্যন্ত মুলতবি করেছেন আপিল বিভাগ।

এর আগে মঙ্গলবার রাতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়। ওই দিন খালেদা জিয়ার মুক্তির দাবিতে হাইকোর্টের সামনে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল করে। এ সময় তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি মহাসচিবসহ বেশ কয়েকজন নেতাসহ অজ্ঞাতনামা ৫০০ জনকে আসামি করে মামলা করে শাহবাগ থানা পুলিশ।