advertisement
আপনি দেখছেন

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকালে আরও ছয়জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ সকাল ৭টায় মহেশপুর উপজেলার কুসুমপুর বিওপির পিপুলবাড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

indian intruders jhenaidahঝিনাইদহ সীমান্তে ৬ অনুপ্রবেশকারীকে আটক করেছে বিজিবি

ঝিনাইদহের খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক লেফটেন্যান্ট কর্নেল কামরুল আহসান জানান, কুসুমপুর বিওপির সীমান্তবর্তী গ্রাম দিয়ে ভারতে থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ছয়জনকে আটক করা হয়। আটকদের মধ্যে একজন পুরুষ, একজন নারী ও চারজন শিশু রয়েছে। তাদেরকে মহেশপুর থানায় সোপর্দ করার কার্যক্রম চলছে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে আটকরা প্রত্যেকেই বাংলাদেশের নাগরিক এবং ১০ মাস আগে চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল বলে জানিয়েছেন। এছাড়া বুধবার ভোরে উপজেলার মগদাসপুর গ্রাম থেকে আরও চারজনকে আটক করে বিজিবি।

এর আগে গত ২৩ নভেম্বর ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ সীমান্ত পারাপারের সময় ২২ জনকে আটক করেছিল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক ব্যক্তিরা সকলেই বাংলাদেশি নাগরিক বলে নিজেদেকে দাবি করেছে। জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, কাজের সন্ধানে, চিকিৎসার জন্য এবং গরু আনার জন্য বিভিন্ন সময়ে ভারতে গিয়েছিল। ইউএনবি।