advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 23 মিনিট আগে

বিএনপিকে ধ্বংস করতে আত্মবিনাশী দলটিই যথেষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

obaidul kader in kushtiaকুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

তিনি বলেন, বিএনপিকে ধ্বংস করার জন্য আওয়ামী লীগ বা র‌্যাব-পুলিশের প্রয়োজন নেই। নিজেদের ধ্বংস করতে আত্মবিনাশী দলটিই যথেষ্ট।

সরকার র‌্যাব-পুলিশ দিয়ে নির্যাতন-নিপিড়নের মাধ্যমে বিএনপিকে ধ্বংস করতে চায়, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে কাদের বলেন, আওয়ামী লীগ র‌্যাব-পুলিশ দিয়ে রাজনীতি করে না। দেশের জনগনই আওয়ামী লীগের ক্ষমতার উৎস। কিন্তু বিএনপি তাদের রাজনীতি এবং আন্দোলনে দেশের জনগণের সাড়া না পেয়ে এখন চক্রান্ত ও সহিংসতার পথ বেছে নিয়েছে।

সেতুমন্ত্রী আরো বলেন, বিএনপি সম্প্রতি আন্দোলনের নামে আদালত অঙ্গনকে কুলষিত করেছে। পুলিশের ওপর হামলা চালিয়েছে, গাড়ি ভাঙ্গচুর করেছে। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলাকে কেন্দ্র করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। নিজেদের এসব কর্ম দিয়েই দলটি জনগণের আস্থা হারাচ্ছে। নিজেদের সংকুচিত করছে।

এর আগের কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়। পরে লালন সংগীতানুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান।

জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

sheikh mujib 2020