advertisement
আপনি দেখছেন

আন্দোলনে নামার জন্য এখনো উপযুক্ত সময় আসেনি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ লেবার পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

bnp moudud govবিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ

মওদুদ আহমদ বলেন, সমগ্র দেশের মানুষ আন্দোলন চায়। আন্দোলনে নামার জন্য সবাই এখন বিএনপিকে চাপ দিচ্ছে। কিন্তু উপযুক্ত সময় এখনো আসেনি। সময় হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে তিনি বলেন, তাদের অবস্থা এখন খুবই ভয়াবহ। দিনকে দিন এই সরকার রাষ্ট্র পরিচালনার সক্ষমতা হারিয়ে ফেলছে। দেশের অর্থনীতি বর্তমানে ধ্বংসের মুখে।

তিনি আরো বলেন, এই ভোটবিহীন সরকারের ক্ষমতায় থাকার কোনো নৈতিক অধিকার নেই। তারা ইতোমধ্যে ১১ বছর অতিবাহিত করে ফেলছে। দেশের মানুষ এখন এই অবৈধ সরকারকে চায় না, সবাই পরিবর্তন চায়।

সরকারের চলমান শুদ্ধি অভিযানকে লোক দেখানো উল্লেখ করে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, তারা গুটিকয়েক লোকের বিরুদ্ধে অভিযান চালিয়ে দেশের মানুষকে ধোঁকা দিচ্ছে। সম্রাট, শামীমের মতো এমন হাজার হাজার দুর্নীতিবাজ ও সন্ত্রাসীরা আওয়ামী লীগে রয়েছে। তাদেরকেও বিচারের আওতায় আনতে হবে।

সম্মেলনে অরো বক্তব্য দেন বাংলাদেশ লেবার পার্টির ঢাকা দক্ষিণের আহ্বায়ক আনোয়ার হোসাইন, লেবার পার্টির মহাসচিব লায়ন ফারুক রহমান, চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।