advertisement
আপনি দেখছেন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ১৯৭৫-পরবর্তী দেশের একমাত্র সৎ রাজনীতিক শেখ হাসিনা। শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা আওয়ামী লীগের সম্মেলনে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

obaidul kader 10বক্তব্য রাখছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের বলেন, মানুষের ভালোবাসা পাওয়া একজন রাজনীতিকের জন্য পরম সৌভাগ্যের। এর জন্য শেখ হাসিনাকে অনুকরণ করতে হবে। কারণ, পঁচাত্তরের পর ওনার চেয়ে সৎ রাজনীতিক আর কেউ আসেনি।

সততার জন্য বঙ্গবন্ধুকে আদর্শ মেনে চলার পরামর্শ দিয়ে তিনি বলেন, জাতির পিতা যে শিক্ষা দিয়েছেন, সেটাই শেখ হাসিনা অনুসরণ করছেন। তাই সবাইকে সততার পথে চলতে হবে। অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি এগুলো বাদ দিতে হবে। বঙ্গবন্ধুর পরিবার থেকে সততার রাজনীতি শিখতে হবে।

তিনি আরও বলেন, রাজনীতি কোনো পণ্য নয়, যে কেনাবেচা করা যাবে। নিজস্ব সম্পদও নয়, যে আপন ভাগ্য গড়া যাবে। রাজনীতি হচ্ছে দেশের ও জনগণের ভাগ্য গড়ার হাতিয়ার। আর শেখ হাসিনা সবাইকে এ শিক্ষাই দিয়েছেন।

আসন্ন ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে কাদের বলেন, নির্বাচন আর বেশি দূরে নয়। তাই এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। নির্বাচনে বিজয়ী হওয়ার শপথ নিতে হবে। শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।