advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 03 মিনিট আগে

নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতাকর্মীরা বেশ উজ্জীবিত। শহরজুড়ে করা হয়েছে ব্যাপক সাজসজ্জা। মঙ্গলবার বহুল প্রতিক্ষিত এই সম্মেলন জেলার সুলতান মঞ্চ চত্বরে অনুষ্ঠিত হবে। এতে গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

mashrafe norail alসুলতান মঞ্চ চত্বরে মাশরাফি (ডান থেকে দ্বিতীয়)

সম্মেলনে যোগ দেয়ার উদ্দেশ্যে রোববার সন্ধ্যায় নড়াইলে পৌঁছান মাশরাফি। এসেই ব্যস্ত হয়ে পড়েন এলাকার উন্নয়ন কাজ নিয়ে। প্রথমেই যান স্থানীয় মুলিয়া বাজারের পাশে আফরা নদীতে ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শনে। সেখান থেকে সুলতান মঞ্চ চত্বরে জেলা আওয়ামী লীগের সম্মেলন মঞ্চ দেখতে যান।

মাশরাফির সফরসঙ্গী ও জেলা আওয়ামী লীগের সদস্য সৌমেন বসু বলেন, মঙ্গলবার নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মিছিল সহকারে সম্মেলনে যোগ দিবেন মাশরাফি। মিছিলে স্থানীয় লাঠিখেলা, ব্যান্ডপার্টিসহ গ্রামীণ বিভিন্ন ঐতিহ্য তুলে ধরা হবে। ধারণা করা হচ্ছে, এবার নড়াইল জেলা কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন মাশরাফি। এ নিয়ে সর্বমহলে চলছে জোর আলোচনা।

mashrafe area norailনদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে মাশরাফি

এদিকে নির্বাচনী এলাকায় আজ ব্যস্ত সময় পাড় করছেন মাশরাফি বিন মর্তুজা। সকাল ৭টায় লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের ঘাঘা নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে যান। সেখানে স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর বেলা ১১টায় নড়াইল সরকারি মহিলা কলেজে যান। সেখানে জেলা মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

এরপর দুপুর ১২টার দিকে নিজ বাড়ির পাশে অবস্থিত মাশরাফির শৈশবের খেলার মাঠে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও আইপিডিসির যৌথ উদ্যোগে স্থাপিত জিমনেসিয়ামের উদ্বোধন করেন। সেখান থেকে লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নের মল্লিকপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন করতে যাবেন। তারপর বেলা আড়াইটার দিকে ইতনা ইউনিয়নের পাংখারচরে শতদল মাধ্যমিক বিদ্যালয়ে বন্যা আশ্রয় প্রকল্পের উদ্বোধন করবেন মাশরাফি বিন মর্তুজা।

sheikh mujib 2020