advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

মা-বাবা, ভাইবোনসহ বিএনপির ৩৫ লাখ নেতাকর্মী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত আছেন বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সোমবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

mirza abbas 19বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস

বিএনপিকে গ্রেপ্তারের ভয় দেখিয়ে লাভ নেই জানিয়ে মির্জা আব্বাস বলেন, ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে কোনো না কোনো মামলা আছে। তারা সবাই গ্রেপ্তারের জন্য প্রস্তুত। তাই আওয়ামী লীগের এ ব্যাপারে সতর্ক হওয়া উচিত।

তিনি বলেন, বিএনপির আন্দোলনের কথা শুনে এই অবৈধ সরকার ভয় পেয়ে গেছে। কারণ দেশের কোটি জনতা তাদের বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে আছে। কখন যে কী হয়ে যায়, তা তারা বুঝে উঠতে পারছে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, বেশি কথা বলা ঠিক নয়। কারণ পেটোয়া বাহিনী ছাড়া এই দখলদারী সরকারের আর ক্ষমতায় টিকে থাকার শক্তি নেই।

সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমূখ।

sheikh mujib 2020