advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

সেনা সদস্য পরিচয় দিয়ে বিয়ে করতে গিয়ে জামালপুরের ইসলামপুর উপজেলার পাথর্শী ইউনিয়নের শশারিয়াবাড়ি গ্রামে গ্রেপ্তার হয়েছেন এক যুবক। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনায় তার এক সহযোগীকেও গেপ্তার করেছে পুলিশ।

fraud amry caught

ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার রাতে জামালপুর সদরের বালু আটা গ্রামের জামাল উদ্দিনের ছেলে গ্রেপ্তার হারুন অর রশিদ (৩০) শশারিয়াবাড়ি গ্রামে এক কলেজ ছাত্রীকে বিয়ে করতে যান। এসময় তিনি নিজেকে সেনা সদস্য দাবি করেছিলেন।

ওসি মামুন জানান, বিয়ের আসরে রশিদ ও তার আত্মীয়দের সাথে কথাবার্তার সময় কনেপক্ষের লোকজনের সন্দেহ হয়। তিনি আদতেও সেনাবাহিনীতে চাকরি করেন কিনা জানতে চাইলে মোবাইলে থাকা সেনাবাহিনী সদস্য পদের আইডি কার্ড দেখান হারুন। আইডি নম্বরটি যাচাই করে কনেপক্ষ দেখেন ওই আইডি সাকিব নামে এক সেনা সদস্যের নামে ইস্যু করা।

ভুয়া পরিচয়ে দেখিয়ে বিয়ে করতে এসেছে এমন খবর ছড়িয়ে পড়ায় লোকজন বর ও তার এক সহযোগীকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবলু পুলিশকে জানান। রাতেই পুলিশ দুজনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি মামুন জানান।

sheikh mujib 2020