advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

বাংলাদেশ, মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচিয়ে রাখতে হবে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

obaidul kader in shylet 1

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশ, মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে বাঁচিয়ে রাখতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাঁচিয়ে রাখতে হলে দলের নেতাকর্মীদের বাঁচাতে হবে। দেশের উন্নয়নকে বাঁচিয়ে রাখতে হলে আওয়ামী লীগ সভপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় ফিরিয়ে আনতে হবে। দেশের উন্নয়ন ধরে রাখতে হলে তার বিকল্প নেই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ঐতিহ্য এবং আদর্শের সঙ্গে প্রযুক্তি ও বাস্তবতার সমন্বয় ঘটিয়ে দেশ পরিচালনা করছে। উন্নয়নের মডেলের সঙ্গে সামঞ্জস্য রেখে আওয়ামী লীগকে নতুন করে সাজানো হচ্ছে।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ, প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ প্রমুখ।

সিলেটের দায়িত্বে যারা

পরে ওয়াবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি হন- অ্যাডভোকেট লুৎফর রহমান এবং সাধারণ সম্পাদক হন- অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন। আর মহানগর আওয়ামী লীগের সভাপতি হন- বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এবং সাধারণ সম্পাদক হন- অধ্যাপক জাকির হোসেন।

shylet al commite

উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর পর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলো আজ।

sheikh mujib 2020