advertisement
আপনি দেখছেন

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার মামলার জামিনের রায়ের সময় বিএনপির হট্টগোল নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি যে স্বাধীনতাবিরোধী চক্রের অংশ, সেটি তারা তাদের আচরণ দিয়ে আবারও প্রমাণ করেছে।

dipu moni in chandpur

তিনি বলেন, ‘বিএনপির জন্য এই ধরনের আচরণ কোনো নতুন ঘটনা নয়। এর আগেও বিএনপি কোর্ট প্রাঙ্গণের ভেতরে মিছিল করা থেকে শুরু করে তৎকালীন বিচারপতির দরজায় লাথিও মেরেছিল।’

শুক্রবার চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি তাদের আচার-আচরণ সব সময়ই প্রকাশ করেছে। তারা বাংলাদেশের সংসদ ও আইন বিশ্বাস করে না। তারা সংসদকে তোয়াক্কা করে না। বৃহস্পতিবার সর্বোচ্চ আদালতে বিএনপির এই ধরনের ন্যাক্কারজনক ঘটনা সারাদেশের মানুষের কাছে সুস্পষ্ট হয়ে ফুটে উঠেছে।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

এরপর শিক্ষামন্ত্রী হাসান আলী সরকারি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মাসব্যাপী ২৮তম মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০১৯ ও জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

শিক্ষামন্ত্রী দীপু মনি হাসান আলী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য ডিজিটাল হাজিরার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। আরও বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগদান শেষে বিকালে ঢাকার উদ্দেশে চাঁদপুর ত্যাগ করেন। ইউএনবি।

sheikh mujib 2020