advertisement
আপনি দেখছেন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আদালত চত্বরে হট্টগোল করে জামিন পাওয়া যায় না। শুক্রবার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ৭৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত সড়ক উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

health minister jayed malek

জাহিদ মালেক বলেন, খালেদা জিয়া জেলে আছে মামলার কারণে। তাকে জামিন দেয়া না দেয়ার বিষয়টি সম্পূর্ণ আদালতের। এতে সরকারের কোনো হাত নেই। এভাবে আদালত চত্বরে হট্টগোল করে জামিন পাওয়া যায় না।

দুর্নীতিবিরোধী অভিযান বিষয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছেন। দলের লোক বলে কাউকে ছাড় দেয়া হবে না। অন্যায়কারী ও দুর্নীতিবাজদের শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, নেতা নির্বাচনে ভুল করলে দেশ ও এলাকায় উন্নয়ন হয় না। দেশের মানুষ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে নির্বাচন করেছেন। এতে দেশের উন্নয়ন হচ্ছে।

‘আপনারা নির্বাচনে ভোট দিয়ে আমাকে নেতা বানিয়েছেন। আমি চেষ্টা করছি এলাকায় উন্নয়ন করার জন্য। বিগত দিনে বিএনপি প্রার্থীকে নেতা বানিয়েছিলেন বলে এলাকায় উন্নয়ন হয়নি।’ যোগ করেন তিনি।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনের সভাপতিত্বে জান্না উচ্চ বিদ্যালয় মাঠে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী প্রমুখ। ইউএনবি।